“আমরা কুয়াকাটাবাসী” সংগঠন’র কমিটি গঠন সভাপতি- হাফিজুর, সম্পাদক-মহিবুল্লাহ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২৩, ১:৪৬ অপরাহ্ন /
“আমরা কুয়াকাটাবাসী” সংগঠন’র কমিটি গঠন সভাপতি- হাফিজুর, সম্পাদক-মহিবুল্লাহ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : “মানবতার পথে, চলি একসাথে” স্লোগান কে সামনে রেখে পটুয়াখালীর কুয়াকাটায় স্বেচ্ছাসেবী সংগঠন আমরা কুয়াকাটাবাসী’র আগামী এক বছরের জন্য হাফিজুর রহমান আকাশ কে সভাপতি ও মহিবুল্লাহ পাটোয়ারী কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর ) সংগঠনটির পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির বাকি সদস্যরা হলে সহ সভাপতি মাঈনুদ্দীন আল আতিক, সোহেল মাহমুদ, মনির হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম খাঁন হিমেল, নেছার উদ্দিন আশিক, আব্দুল কাইয়ুম আরজু, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক আল আমিন অনিক, দপ্তর সম্পাদক রাসেল মাহামুদ, প্রচার ও প্রকাশনা সম্পদক রাহাত খাঁন, সমাজ কল্যাণ সম্পাদক রাকিব, ক্রীড়া সম্পাদক মহসীন আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিরাজুল ইসলাম বাবু, আমির হোসেন, ইসতিহাক হাসিব, মাহিন ও রুবেল বেপারী কে সদস্য করে নতুন কমিটি গঠন করা হয়।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি হাফিজুর রহমান আকাশ বলেন, মানবতাকে ধারন করে সকল সেবামূলক কাজে অংশগ্রহণ করাই আমাদের লক্ষ্য।

সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী বলেন, সেবামূলক সংগঠন এটি কুয়াকাটা ও মহিপুর থানার একঝাঁক উদ্যমী তরুনের সমন্বয়ে গঠিত এই সংগঠন। আমাদের উদ্দেশ্য সব ধরনের সামাজিক সেবামূলক কাজে অগ্রনী ভূমিকা পালন সহ সমাজের অসংগতি দূরীকরণেও ভূমিকা রাখবে আমরা কুয়াকাটাবাসী সংগঠনের সদস্যরা।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর ২০২২ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি এতদিন আহবায়ক কমিটির মাধ্যমে পরিচালিত ছিল।