ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরি উল্টে হেলপার নিহত


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন /
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরি উল্টে হেলপার নিহত

আজকালের কন্ঠ ডেস্ক : মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভাটেরচর নতুন রাস্তা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এ সময় লরির চাপায় এর হেলপার মো. মানিক (২৭) নিহত হয়েছেন।

বুধবার (১১ অক্টোবর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস এম রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে গজারিয়ার ভাটেরচর এলাকায় সড়ক দুর্ঘটনার কারণে দীর্ঘ পাঁচ কিলোমিটার যানজট সৃষ্টি হয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী কনটেইনার বোঝাই একটি লরি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তখন এর হেলপার পড়ে গিয়ে লরির কনটেইনারের নিচে চাপা পড়েন।

গজারিয়া ফায়ার সার্ভিস সাব স্টেশনের কর্মকর্তা আজগর আলি বলেন, কনটেইনার বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে আইল্যান্ডের ওপরে উঠে যায়। আমরা ঘটনাস্থলে এসে তাৎক্ষণিক হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মানিক মিয়ার বাড়ি খাগড়াছড়ি জেলায় বলে জানা গেছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস এম রাশেদুল ইসলাম বলেন, লরির হেলপার মানিককে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর থেকে লরিচালক পলাতক রয়েছেন।