মানিকছড়িতে ২ চোরাকারবারি আটক: ট্রাক জব্দ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৩, ১:৪৩ অপরাহ্ন /
মানিকছড়িতে ২ চোরাকারবারি আটক: ট্রাক জব্দ

মো.আকতার হোসেন,খাগড়াছড়ি প্রতিনিধি:- খাগড়াছড়ির মানিকছড়িতে অভিযান চালিয়ে ৫০ কার্টুন অবৈধ সিগারেটসহ দুই চোরাকারবারিকে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ। এসময় সিগারেট পাচারের কাজে ব্যবহৃত একটি মিনিট্রাক (ঢাকা মেট্রো-অ ১৪-২৪৯১) জব্দ করা হয়।

গত শনিবার (২১ অক্টোবর) রাতে ১১টার দিকে খাগড়াছড়ির মানকিছড়ির যোগ্যাছোলা ইউনিয়নের গরমছড়ি এলাকা থেকে তাদেরকে আটট করা হয়।

আটককৃতরা হলো, গোপালগঞ্জেরর মুকসুদপুর উপজেলার জোয়ারিয়া গ্রামের বাসিন্দা মোঃ জলফু শেখ এর ছেলে মো. রবিউল শেখ (৩৬) ও কিশোরগঞ্জের নিলফামারী উপজেলার মাগুরা পীর ফকির পাড়ার মো. সেকেন্দার আলীর ছেলে
আব্দুল্লাহ আল রুবেল মিয়া (৩২)।

জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ বিদেশী সিগারেট নিয়ে দুইজন চোরাকারবারি একটি মিনি ট্রাক যোগে চট্টগ্রাম যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মানিকছড়ি থানা পুলিশের একটি টীম খাগড়াছড়ি-চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের গরমছড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে ৫০ কার্টুন অবৈধ সিগারেট জব্দ করে। যার আনুমানিক বাজারমুল্য ৭৫ হাজার টাকা।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, খাগড়াছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক ও চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চারাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।