উন্নয়ন বাধাগ্রস্ত করতে চাইলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: মেয়র টিটু


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ৮:১৯ অপরাহ্ন /
উন্নয়ন বাধাগ্রস্ত করতে চাইলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: মেয়র টিটু

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রাকে কোনো অবস্থাতেই বাধাগ্রস্ত করতে দেওয়া হবে না। যারা উন্নয়ন-অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চাইবে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে নগরীর টাউন হল মাঠে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন। বিরোধী দলের মিথ্যাচার-গুজব-সন্ত্রাস-জঙ্গিবাদ ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এ শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

ইকরামুল হক টিটু বলেন, বিরোধী অপশক্তিকে রাজপথে প্রতিহত করে প্রধানমন্ত্রীর উন্নয়ন ধারা অব্যাহত রাখার সংগ্রামে ময়মনসিংহ নগরীতে হাজারো জনতার ঢল প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার পুনরায় নির্বাচিত হওয়ার পূর্বাভাস। এ সময় তিনি কুচক্রী জামায়াত-শিবির ও বিএনপিকে কঠোর হস্তে দমনের হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর-রহমান শান্তর সঞ্চালনায় এতে সহ-সভাপতি ফারুক হোসেন, গোলাম ফেরদৌস জিল্লু, কামাল খান, তাজুল আলম, অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, শাহজাহান পারভেজ, আনোয়ারা খাতুন, এ বি ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজহারুল ইসলাম, আনোয়ারুল হক রিপন, সাকিল রানা চৌধুরী প্রবাল, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. মাহবুবুল আলম মাসুম, দপ্তর সম্পাদক সুমন চন্দ্র ঘোষ, উপ-দপ্তর সম্পাদক শাহানুর আলম শান্ত প্রমুখ বক্তব্য দেন।

এ সময় আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এর আগে একটি বিশাল মিছিল নগরীর টাউন হল, নতুন বাজার গাঙ্গিনারপাড়, বড় বাজার হয়ে ফের টাউন হল মাঠে গিয়ে শেষ হয়।