সম্পর্ক নিয়ে একাধিকবার আলোচনায় এসেছেন তিশা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২৩, ৪:২২ অপরাহ্ন /
সম্পর্ক নিয়ে একাধিকবার আলোচনায় এসেছেন তিশা

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার অভিনয়ের ক্যারিয়ারের এখনও এক যুগ পূর্ণ হয়নি। তবে এর আগেই নানা কারণে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। সবটাই যে তার অভিনয়ের কারণে এমনও কিন্তু নয়। ব্যক্তিগত কারণেও আলোচনার সৃষ্টি করেছেন এই অভিনেত্রী।

বিশেষ করে তানজিন তিশার প্রেম সংক্রান্ত খবর একাধিকবার বিতর্কের মুখে ফেলেছে তাকে। সম্প্রতি ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্ক ও সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে আবারও আলোচনায় তিনি।

শোবিজ অঙ্গনে তানজিন তিশার পরিচিতির শুরুটা বলা যায় ইমরান মাহমুদুলের ‘বলতে বলতে চলতে চলতে’ গানের মডেল হিসেবে কাজ করে। যেই মিউজিক ভিডিওতে গায়কের নায়িকা হন তিশা। পর্দায় দুজনের রসায়ন দেখে বাস্তব জীবনেও তাদেরকে ঘিরে নানা গুঞ্জন শুরু হয়। একসাথে কাজ করতে গিয়ে দু’জন প্রেমের সম্পর্কে জড়ান, এমন খবরও শোনা যায়। যদিও সেই আলোচনায় খুব একটা জল পায়নি।

এরপর ইমরানের সংগীতগুরু হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্কে জড়ান তানজিন তিশা। যেটা ভালোভাবে নেননি হাবিবের স্ত্রী। তিশাকে নিয়ে একাধিক অভিযোগও করেন তিনি। এরপর একটা সময় সেই সম্পর্ক থেকেও বের হয়ে আসেন তিশা। হাবিবের সঙ্গে বিচ্ছেদের পর দেশের একটি সংবাদমাধ্যমে হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। যেখানে সম্পর্ক ভাঙনের জন্য অভিযোগের তীরটা এই গায়কের দিকেই রাখেন তিনি।

এর বেশ কিছুদিন পর জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের খবর ছড়ায় তিশার। দু’জনকে একসঙ্গে বিভিন্ন স্থানেও দেখা যায়। কিন্তু হঠাৎ করেই জাবিনের সঙ্গেও আর উপস্থিতি দেখা মেলে না এই তারকার।

সবশেষ চলতি বছরেই পরপর দুইটি কাণ্ডে আবারও সংবাদের শিরোনাম হন তিশা। চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তানজিন তিশা ও রাজের উদ্দেশে আরেক অভিনেত্রী সুনেরাহকে আপত্তিকর কিছু বলতে শোনা যায়। যে ঘটনায় বেশ বিতর্কের মুখে পড়েন তারা।

এরপর চলতি সপ্তাহে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে নাম জড়িয়ে ফের আলোচনায় আসেন তানজিন তিশা। বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়, এই অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

যদিও হাসপাতাল থেকে ফিরে তিশা সেই ঘটনা মিথ্যা দাবি করেন। তারপরও তাকে নিয়ে আলোচনা বন্ধ করতে পারেননি। কারণ ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় এর আগেও এমন বিতর্কের সৃষ্টি করেছিলেন তিনি।