অনন্যার প্রশংসায় ভাসাচ্ছেন বর্তমান-প্রাক্তন প্রেমিক


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ন /
অনন্যার প্রশংসায় ভাসাচ্ছেন বর্তমান-প্রাক্তন প্রেমিক

ক্রিসমাসের একদিন পরে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বর্তমান সময়ে ব্যক্তিজীবন নিয়ে বারবার আলোচনা-সমালোচনায় আসা অভিনেত্রী অনন্যা পান্ডের ‘খো গেয়ে হাম কাহান’। সিনেমাটি মুক্তির আগে মুম্বাইয়ে প্রিমিয়ার শোয়ের আয়োজন করে নির্মাতারা। এতে রীতিমতো তারকাদের মেলা বসে।

সবচেয়ে অবাক করা বিষয় হলো, সবাইকে চমকে দিয়ে সেখানে হাজির হন অনন্যার বর্তমান চর্চিত প্রেমিক আদিত্য রায় কাপুর এবং সাবেক প্রেমিক ইশান খট্টর! সিনেমাটি দেখার পর দু’জনই প্রিয় মানুষের প্রশংসায় স্তুতি গেয়েছেন ইনস্টাগ্রামে।

নেটফ্লিক্সের ইনস্টাগ্রামে প্রকাশিত একটি ভিডিওতে, আদিত্য প্রেমিকার অভিনয় নিয়ে বলেন, ‘আমি সিনেমাটিকে ভালোবাসি, ভালোবাসতাম এবং ভালোবাসবো। আমি শুরু থেকেই সিনেমাটির পাশে অপেক্ষায় ছিলাম। প্রত্যেকের নিজের চরিত্রটি সুন্দরভাবে তুলে ধরেছে। অনন্যার কথা তো বলার অপেক্ষাই রাখে না। অনন্যা, তুমি তোমার মতোই অসাধারণ কাজ করেছো।’

ইশান খট্টর সিনেমাটির পাশাপাশি হারানো প্রেমিকার অভিনয় দক্ষতার নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, ‘তারা তিনজনই তাদের হূদয় খুলে দিয়েছে। এটা তাই প্রাসঙ্গিক, এটা খুবই প্রাসঙ্গিক।’ উল্লেখ্য, দীর্ঘদিন ইশানের সঙ্গে অনন্যার প্রেম নিয়ে সরগরম ছিল বলিপাড়া। তবে হঠাত্ সেই সম্পর্কে ইতি টানেন এই চর্চিত যুগল। এরপর একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছেন উঠতি নায়িকা অনন্যা। তবে শেষমেশ আদিত্যের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই অভিনেত্রী।