কামারখন্দে প্রতিবন্ধীর খামারের সাতটি গরুই নিয়ে গেল চোর


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ১১:১৫ অপরাহ্ন /
কামারখন্দে প্রতিবন্ধীর খামারের সাতটি গরুই নিয়ে গেল চোর

কামারখন্দে হোসাইন নামের শারীরিক প্রতিবন্ধী এক ব্যক্তির খামারের দুধের গাভি ও বাছুরসহ সাতটি গরুই চুরি হয়ে গেছে। উপার্জনের একমাত্র অবলম্বন হারিয়ে দিশাহারা হয়ে পড়েছেন তিনি।

আজ বুধবার (২৭ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

হোসাইনের ভাই মো. হান্নান সরকার বলেন, বুধবার ভোররাতে আমাদের বসতবাড়ির পারিবারিক খামার থেকে তিনটি বড় গাভি ও বকনা বাছুরসহ খামারের সাতটি গরুই চুরি হয়ে গেছে। ভোররাতের কোনো একসময় চোর গরুগুলো নিয়ে গেলেও আমরা পরে বুঝতে পারি। গরুগুলোর আনুমানিক মূল্য হবে ৯ লাখ টাকা।

তিনি বলেন, গরু লালন পালন করেই প্রতিবন্ধী ভাইসহ আমাদের সংসার চলতো। গরুগুলো চুরি হওয়ায় আমরা নিঃস্ব হয়ে গেলাম। তিনি বলেন, চুরি করে বেচতে পারে ভেবে গরু খোঁজার জন্য টাঙ্গাইলের একটি হাটে গিয়েছিলাম। হাট থেকে ফেরার পর থানায় গিয়ে লিখিত অভিযোগ করব।

এ ব্যাপারে কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল ইসলাম বলেন, প্রতিবন্ধীসহ তাদের দুই ভাইয়ের সাতটি গরু চোর গোয়াল ঘরের তালা ভেঙে চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি শোনার পরে সকালেই সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। এরপর আমি ও সার্কেল স্যার (বেলকুচি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার) গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা গরুগুলো উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা করছি।