আজ গোপালগঞ্জ ও মাদারীপুরে প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ১১:০৬ পূর্বাহ্ন /
আজ গোপালগঞ্জ ও মাদারীপুরে প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (৩০ ডিসেম্বর) মাদারীপুরের কালকিনি এবং গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন। শেখ হাসিনার আগমন উপলক্ষে এসব এলাকায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জাতীয় নির্বাচনের প্রচারণায় জেলায় জেলায় সভা করছেন শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় আজ সকালে টুঙ্গিপাড়া উপজেলার সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে জনসভা করবেন তিনি। দুপুরে কোটালীপাড়ায় হবে সভা। এরপর ঢাকায় ফেরার পথে মাদারীপুরের কালকিনিতে যোগ দেবেন ভোটের প্রচারণায়।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে সব ধরনের প্রস্তুতি শেষ বলে জানিয়েছেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।

তিনি বলেন, কালকিনিতে প্রধানমন্ত্রীর প্রথম আগমন ঘটবে। এ কারণে এখানকার মানুষ অত্যন্ত উৎফুল্ল। জনসভা সফল করতে দলের নেতাকর্মীরা কাজ করছেন। প্রধানমন্ত্রী তার ভাষণে দলীয় নেতাকর্মীদের যে দিকনির্দেশনা দেবেন, তা সবাই ঐক্যবদ্ধভাবে মেনে চলবেন বলে বিশ্বাস করি।

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জনসমাবেশ যেন সঠিকভাবে, সুন্দরভাবে সম্পন্ন করা যায় তার পরিপ্রেক্ষিতে আমাদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

দৈসি/মো আ