উল্লাপাড়ায় ১২ লাখ নকল সিগারেটসহ আটক ১


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৪, ৮:৩৪ অপরাহ্ন /
উল্লাপাড়ায় ১২ লাখ নকল সিগারেটসহ আটক ১

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ লাখ ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্র্যান্ডের সিগারেটসহ রুহুল আমিন ইসলাম শুভ (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় একটি কাডার্ভভ্যানও জব্দ করা হয়।

আজ সোমবার (১ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। আটক রুহুল আমিন ইসলাম শুভ রাজশাহী জেলার বোয়ালিয়া থানার বালিয়াপুকুর গ্রামের ইউনুস আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রোববার (৩১ ডিসেম্বর) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার রামারচর এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় নাটোর থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি করে রুহুল আমিন শুভকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাভার্ডভ্যানের পেছন থেকে ৬২টি কাগজের কার্টনে ১২ লাখ ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্র্যান্ডের সিগারেট জব্দ করা হয়। কাভার্ডভ্যানটিও এ সময় জব্দ করা হয়।

এ ছাড়াও তার সাথে থাকা নকল সিগারেট বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড এবং নগদ ১২ হাজার টাকাসহ ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়। গ্রেপ্তার রুহুল দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নকল সিগারেটের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় কাভার্ডভ্যানযোগে বিক্রি করে আসছিল।

আটক রুহুল আমিন শুভর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।