সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্রকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন /
সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্রকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী

সিরাজগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (চৌহালি-বেলকুচি) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী মো. আব্দুল হাকিম সিকদার ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। সেইসঙ্গে তিনি এই আসনের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের প্রতি সমর্থন জানিয়েছেন।

সোমবার (১ জানুয়ারি) চৌহালি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহফুজা খানমের বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

আব্দুল হাকিম বলেন, ‘আমার দল থেকে তেমন সহযোগিতা পাচ্ছি না। তাই আমি স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে আসন্ন সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আশা করি আমার কর্মী-সমর্থকরা মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে বিজয়ী করতে কাজ করবে।’

বিএনএম’র এই প্রার্থী আরও বলেন, ‘আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে এক সময় জড়িত ছিলাম। চৌহালি উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছিলাম। বিএনএমের পক্ষ থেকে আমাকে সিরাজগঞ্জ জেলার চৌহালি উপজেলা শাখার সভাপতির দায়িত্ব দেওয়া হলে আমি দলটিতে যোগ দিই। পরে দলের সিদ্ধান্ত অনুযায়ী, চৌহালি-বেলকুচি আসনে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করি। কিন্তু নির্বাচনে জয়ী হওয়ার মতো অবস্থানে আমরা নেই।’

সেজন্য স্মার্ট দেশ বাস্তবায়নে নতুন মুখ হিসেবে মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনকে জয়ী করতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে তার পক্ষে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান বিএনএম প্রার্থী।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের আব্দুল মমিন মন্ডল, জাতীয় পার্টির ফজলুল হক ডনু, কৃষক শ্রমিক জনতা লীগের অ্যাডভোকেট নাজমুল হক, বিএনএম’র আব্দুল হাকিম, স্বতন্ত্র মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস প্রতিদ্বন্দ্বিতা করছেন।