শুক্রবার, ১৮ জুন ২০২১

আজও অসহায় মানুষের মাঝে ইফতার এবং মাস্ক বিতরণ করল “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ”

  •  
  •  
  •  
  •  

পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “ক্লিন সিরাজগঞ্জ গ্রীন সিরাজগঞ্জ” এর পক্ষ থেকে আজ আবারো ৭০০ নিম্নায়ের রোযাদারের মাঝে নিজেদের তৈরী খাবার এবং মাস্ক বিতরণ করা হয়েছে। রমজানের শুরু থেকেই সংগঠন টি প্রতিদিন শতাধিক রোযাদার কে ইফতার সামগ্রী এবং মাস্ক দিয়ে আসছে, যা চলমান থাকবে শেষ রোযা পর্যন্ত। আজকের ৭০০ প্যাকেটের
৩৫০ প্যাকেট একাধিক নিম্নায়ের এলাকাবাসীর নিকট পাঠানো হয়েছে, বাকী ৩৫০ প্যাকেট ইলিয়ট ব্রীজের সামনে থেকে বিতরণ করা হয়েছে।

আজকের ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামাদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা জনাব সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি জনাব রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আরাফাত রহমান হিরক, মুক্তিযোদ্ধা সন্তান জনাব আসিবুল ইমরান পিয়াস সহ আরো অনেকেই।

সংগঠনের প্রতিষ্ঠাতা জনাব আশিক আহমেদ কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনের একঝাক পরিশ্রমী স্বেচ্ছাসেবকের প্রতি, বিশেষ করে জনাবা গিনি সিকদার, শাহীন ইসলাম, মেহেদি জামান, শুভ ইসলাম, শুভ আনসারি, আবীর দিবস, শরিফুল শাওন, আব্দুল্লাহ সহ সবাই কে। ধন্যবাদ জানাই উপস্থিত সকল সাংবাদিক ভাইদের।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »

x