দেশব্যাপি বিএনপি জামায়েতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে যুব মহিলা লীগের বিক্ষোভ ও সমাবেশ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ৭:৩৬ অপরাহ্ন /
দেশব্যাপি বিএনপি জামায়েতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে যুব মহিলা  লীগের বিক্ষোভ ও সমাবেশ

সিনিয়র রিপোর্টার সি.এস. পলাশ : বিএনপি জামায়েতের নৈরাজ্য,ষড়যন্ত্র ও নাশকতা মুলক কর্মকাণ্ডের বিরুদ্ধে আজ ধানমন্ডি ৩২ থেকে যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এবং ঢাকা মহানগর উত্তর দক্ষিণ ও বিভিন্ন থানার নেতৃবৃন্দরা বিক্ষোভ সমাবেশ করেন।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার তিনি বলেন বঙ্গবন্ধুর ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা বিনির্মাণের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। ঠিক এই মুহুর্তে ৭১ এর পরাজিত শক্তি বিএনপি জামায়েতের দুর্বৃত্তরা দেশে বিদেশে বসে আওয়ামীলীগ কে ক্ষমতাচ্যুত করে দেশে দুর্নীতিবাজ ও জঙ্গিবাদ রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্র করে চলছে। যে কোনো অপশক্তির বিরুদ্ধে যুব মহিলা লীগ রাজ পথে থেকে প্রতিহত করার ঘোষনা দেন।

আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি তাহেরা খাতুন এবং সাধারণ সম্পাদক শামিমা রহমান।
ঢাকা মহানগর দক্ষিণ যুব মহিলা লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন এবং সাধারণ সম্পাদক নিলুফার রহমান, বলেন,বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমে বাংলাদেশ যখন বিশ্বের বুকে ক্ষুদা ও দারিদ্র মুক্ত ও উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে আত্মপ্রকাশ করেছে। ঠিক তখনই রাজনৈতিক ভাবে দেউলিয়া, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা মিলে বাংলাদেশ আওয়ামীলীগ কে নিয়ে অপপ্রচার ও অপতৎপরতার মাধ্যমে বাংলাদেশে ক্ষমতায় আসার পায়তারা করছে।

আমাদের যুব মহিলা লীগ প্রত্যেক টি পাড়া মহল্লায়, আওয়ামীলীগের নেতৃত্বে সকল নেতা কর্মীকে নিয়ে এই অপশক্তির বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং শেখ হাসিনার নেতৃত্বেই আগামীর স্মার্ট বাংলাদেশ নির্মাণ হবে। এছারা অন্যান্ন বক্তারাও বক্তব্য রাখেন।