বিএনপির জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত; সাবেক চিপ হুইপ ফিরোজ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৫:২৩ অপরাহ্ন /
বিএনপির জনগণের কাছে ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত; সাবেক চিপ হুইপ ফিরোজ

মীর মশিউর রহমান : জাতীয় সংসদের সাবেক হুইপ,সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী ঠিকানা কমিটির সভাপতি ও পটুয়াখালী ২ আসনের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, বিএনপির সরকার হটানো কর্মসূচী না দিয়ে,জনগণের কাছে অপকর্মের ক্ষমা চাওয়ার কর্মসূচী দেওয়া উচিত।বিএনপি প্রতি নির্বাচনের আগে, নির্বাচনে মাঠে নেমে একটি খেলা খেলে,নির্বাচন অংশগ্রহণ না করেই,মাঝ পথে উঠে যায়।

আজ শনিবার (১১ ফেব্রুয়ারী) পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরি ইউনিয়নের ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মী ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আগেও বিএনপি ভাংচুর ও পরিবেশ অশান্ত করেছে। একারণে মানুষ তাদের প্রত্যাখান করেছে। মানুষ আতংকে ছিলো।এখন তারা মনে করেছে, মানুষের কাছে না যাই, অতিতের কার্যক্রম নিয়ে যদি দুঃখ প্রকাশ না করি। তাহলে মানুষ আমাদের গ্রহণ করবেনা।

তিনি আরও বলেন, আওয়ামিলীগ সব সময় শান্তিতে বিশ্বাসী,দেশ ও মানুষের পাশে ছিলো, আছে থাকবে।আমাদের কর্মসূচী তাদের বিরুদ্ধে নয়,আমরা সরকারের উন্নয়নের তথ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি,শান্তির কথা বলছি।দেশের সাধারণ মানুষ সেজন্যই নৌকায় ভোট দেয়।বিএনপি নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়।কিন্তু সাধারণ মানুষ সেজন্যই বিএনপিকে প্রত্যক্ষন করে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় আনতে চায়। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়।

সভায় কালিশুরি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন শিকদারের সভাপতিত্বে ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামিলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।