চিত্রনায়িকা ববির মাইন্ডব্লোয়িং স্টোরি গল্পে ‘মাস্টারমাইন্ড’ সিনেমা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন /
চিত্রনায়িকা ববির মাইন্ডব্লোয়িং স্টোরি গল্পে ‘মাস্টারমাইন্ড’ সিনেমা

আজকালের কন্ঠ ডেস্কঃ দেহরক্ষী, ফুল এন্ড ফাইনাল, রাজত্ব, হিরো দ্য সুপারস্টার, অ্যাকশন জেসমিন, বেপরোয়া, নোলক সিনেমায় নানাভাবে হাজির হয়ে দর্শকদের নজর কেড়েছেন চিত্রনায়িকা ববি। মুক্তির অপেক্ষায় আছে তার ‘ময়ুরাক্ষী’ ও ‘পাপ’সহ একাধিক সিনেমা। এরমধ্যে জানা গেলো, নতুন সিনেমা নিয়ে আসছেন তিনি।

সিনেমার নাম ‘মাস্টারমাইন্ড’। ছবিটির গল্প গল্প ও কনসেপ্ট নায়িকার নিজের। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে এটি পরিচালনা করবেন সৈকত নাসির।

নায়িকা জানান, করোনাকালে ঘরবন্দি থেকে কিছু গল্প ও কনসেপ্ট তৈরি করেছিলেন। তারই একটি হচ্ছে ‘মাস্টারমাইন্ড’, যে গল্প পুরোটা তার ইমাজিনেশন।চিত্রনায়িকা ববির গল্পে ‘মাস্টারমাইন্ড’ সিনেমা

ববি হক বলেন, ‘কর্পোরেটের অনেককিছু দেখি আমরা। দেখি যা বলা হয়না। এই কর্পোরেট কালচার ও এরসঙ্গে আন্ডারওয়ার্ল্ড যোগাযোগ নিয়েই এই গল্প। আমার গল্প বলে যে এটা নায়িকা বেইজড সিনেমা একদমই তা নয়। লিড যে কটা চরিত্র সবগুলোই গুরত্বপূর্ণ।’

‘আমার তিনটা গল্প সৈকত ভাই শুনেছে। ‘মাস্টারমাইন্ড’-এর গল্প শুনেই তিনি বলে ওঠেন এটা মাইন্ডব্লোয়িং স্টোরি। এটা নিয়ে আগে কাজ করা যায়।’-যোগ করেন এই ‘অ্যাকশন জেসমিন’।

নায়িকা হিসেবে সুনাম অর্জনের পর প্রযোজক হিসেবে ‘বিজলী’ সিনেমায় লগ্নী করেছিলেন ববি। সিনেমাটির স্যাড সং-এর একটি অংশ লিখেছিলেন। এছাড়াও বহু আগে ববির গল্পে একটি টেলিফিল্ম প্রচার হয়েছিল চ্যানেল আইতে।

পরিচালকের ভাষ্যে, ‘মাস্টারমাইন্ড’ দিয়ে বড়পর্দায় অসাধারণ কিছু করা যেতে পারে। বিশ্বের বিভিন্ন সিনেমা বক্স অফিস রেকর্ড করছে। আমি নিশ্চিত সিনেমাটি ঠিকভাবে বানাতে পারলে বক্স অফিস রেকর্ড করতে পারবো।

‘মাস্টারমাইন্ড’ পুরোপুরি অ্যাকশন থ্রিলার গল্প। ঈদুল ফিতরের পর বাংলাদেশ, দুবাই এবং রামুজি ফিল্ম সিটিতে এর শুটিং করার পরিকল্পনা রয়েছে নির্মাতার।