অসম্ভব’ প্রেমে শহিদ-কৃতি


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ৬:৪৪ অপরাহ্ন / ০ Views
অসম্ভব’ প্রেমে শহিদ-কৃতি

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা শহিদ কাপুর ও কৃতি শ্যানন প্রথমবারের মতো জুটি বেঁধে যে সিনেমার কাজ শুরু করেছিলেন গত বছর, সেই কাজ শেষ হয়েছে।

ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, আমাদের অসম্ভব প্রেমের গল্পের মোড়ক উন্মোচন করছি। সিনেমাটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে এটি মুক্তি পাবে চলতি বছরের অক্টোবরে।
অমিত যোশী পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছেন দীনেশ বিজন, জ্যোতি দেশপাণ্ডে এবং লক্ষণ উতেকার।

গল্পের নায়িকা একজন রোবট। তাকে পরিচালনা করবেন সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতা শহিদ।গল্পে দেখান হয়েছে, রোবটের সফটওয়্যারের সমস্যা দেখা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে রোবটটি একের পর এক অপরাধে জড়িয়ে পড়বে। আর রোবটটি সামলাতে না পারায় সব দোষ গিয়ে পড়বে শহিদ কাপুরের ওপর।

শহিদকে সর্বশেষ দেখা যায় ওয়েব সিরিজ ‘ফারজি’ ক্রাইম থ্রিলারে। ‘ফারজি’র আগে শহিদের স্পোর্টস ড্রামা সিরিজ ‘জার্সি’ জনপ্রিয় হয়। ওই তেলেগু সিনেমায় শহিদ ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন।

কিছু দিন আগে মুক্তি পায় কৃতি শ্যাননের সিনেমা ‘শেহজাদা’, ওই ছবিতে তার নায়ক ছিলেন কার্তিক আরিয়ান। এর আগে কাজ করেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ সিনেমায়।আগামীতে এই নায়িকাকে টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’ এবং দক্ষিণী তারকা প্রভাস ও বলিউডের সাইফ আলি খানের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমাতেও দেখা যাবে।