মাদকসংশ্লিষ্টতায় অভিযোগে নোবেলকে গ্রেপ্তারে বৈঠক


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ১০, ২০২৩, ২:১৭ অপরাহ্ন /
মাদকসংশ্লিষ্টতায় অভিযোগে নোবেলকে গ্রেপ্তারে বৈঠক

আজকালের কন্ঠ ডেস্ক : মাদকসংশ্লিষ্টতার অভিযোগে জি-বাংলার ‘সারেগামাপা’খ্যাত সংগীতশিল্পী মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা ভাবছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (নারকোটিক্স)।

সম্প্রতি কুড়িগ্রামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে গিয়ে বেসামাল হয়ে পড়েন নোবেল। এতে বিরক্ত হয়ে দর্শকরা তার দিকে জুতা ছুড়ে মারেন। পরে তাকে স্টেজ থেকে সরিয়ে নেওয়া হয়। এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল

সূত্র জানায়, মাদকসংশ্লিষ্টতার অভিযোগে বেশ কয়েক মাস ধরেই নজরদারিতে রয়েছেন নোবেল। তার মাদক সেবনের একাধিক ছবি এবং মাদক অর্ডার করার অডিও নারকোটিক্সের হাতে রয়েছে। কর্মকর্তারা বলছেন, যেহেতু নোবেল গায়ক হিসেবে তরুণ প্রজন্মের কাছে অনেক জনপ্রিয়। তাই তার মাদকসংশ্লিষ্টতা সমাজে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এরই মধ্যে গত সোমবার (৮ মে) অধিদপ্তরের প্রধান কার্যালয়ে নোবেলের বিষয়ে দীর্ঘ আলোচনা হয়। বৈঠকে সংস্থাটির বেশির ভাগ কর্মকর্তা অবিলম্বে নোবেলকে আইনের আওতায় আনার পক্ষে মত দিয়েছেন।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক আজিজুল ইসলাম বলেন, নোবেলসহ আরও যাদের বিরুদ্ধে মাদকসংক্রান্ত তথ্যপ্রমাণ রয়েছে, তাদের বিষয়ে সরকারের উচ্চপর্যায়ে জানানো হবে। ঊর্ধ্বতন পর্যায় থেকে নির্দেশনা পেলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে বক্তব্য জানতে সংগীতশিল্পী মইনুল আহসান নোবেলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।