নিজেকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ২৩, ২০২৩, ৩:২১ অপরাহ্ন /
নিজেকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ঢালিপাড়ায় একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন এই অভিনেত্রী। তবে মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও নিয়মিত হয়েছেন সিনেমায়।

এবার তিনি মঙ্গলবার (২৩ মে) নিজের সামাজকি যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি দিয়েছেন অপু। সেখানে উৎফুল্ল নায়িকা নিজেকে মেলে ধরেছেন বিভিন্ন ঢংয়ে। ক্যাপশনে লিখেছেন, ‘আত্মবিশ্বাসী নারীরা ঘৃণা করে না।’ প্রিয় তারকার পোস্টে মুহূর্তেই ভিড় করেছেন অগণিত অনুরাগী। ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন মন্তব্যে ও রিয়্যাক্টে।

দিকে জানা যায়, সময়টা বেশ ভালো যাচ্ছে অপুর। সম্প্রতি ঘুরে এসেছেন মার্কিন মুলুক থেকে। সেখানকার লস অ্যাঞ্জেলেসর মেজর রাস্তা ৫ ঘণ্টা বন্ধ করে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত হয়েছিল ‘স্বাধীনতা দিবস প্যারেড শো’। এই অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত ছিলেন অপু।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে অপু অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। এতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ। সিনেমাটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস।