বলিউডের এই প্রজন্মের আমি ভীষণ কিপটে : সারা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ৩১, ২০২৩, ১২:২১ অপরাহ্ন / ০ Views
বলিউডের এই প্রজন্মের আমি ভীষণ কিপটে : সারা

বিনোদন ডেস্ক : সাইফ আলি খানের একমাত্র মেয়ে সারা আলি খান।বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীও তিনি।বলিউড পরিচালক অভিষেক কাপূরের ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করার পরে আর ফিরে তাকাতে হয়নি তাকে।

আর্থিক দিক থেকেও পিছিয়ে নেই তিনি। ছবি, সিরিজ়ের পাশাপাশি বিভিন্ন সংস্থার মুখ হিসাবেও দুহাতে অর্থ উপার্জন করছেন সারা। তার পরেও টাকা খরচ করার কথা শুনলেই উল্টো দিকে ছুট লাগান অভিনেত্রী!

সম্প্রতি আবুধাবিতে এক অনুষ্ঠানে গিয়ে সাক্ষাৎকারে নিজের এই স্বভাব নিয়ে মুখ খুললেন সারা। তিনি বলেন, ‘আমি ভীষণ কিপটে! এই বার যেমন আমাকে আবুধাবিতে এসে ভিকি ও আমার প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে হতো।আমাকে প্রযোজক ভয়েস নোট পাঠিয়ে রীতিমতো অনুরোধ করেছেন, ‘রোমিংয়ের দাম মাত্র ৪০০ টাকা, দয়া করে ওটা কিনে নাও’। আমি তো আমার হেয়ারড্রেসারের থেকে হটস্পট নিয়েই কাজ চালিয়ে নিয়েছি। আমার এখনও পর্যন্ত রোমিং নেই এখানে। আমি জানি আমার এ রকম করা উচিত নয়, কিন্তু আমি কিছুতেই এই স্বভাব থেকে বের হতে পারি না।’

সারা অবশ্য যুক্তি দিয়ে বলেন, এক দিনের জন্য বিদেশে এসে আন্তর্জাতিক রোমিংয়ের পিছনে এত টাকা খরচ করার কোনো মানে হয় না। আর হটস্পটে যখন কাজ চলে যাচ্ছে, তা হলে কেনই বা নিজে টাকা খরচ করব!

এছাড়া করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এও নিজের এই স্বভাবের কথা স্বীকার করেছিলেন সারা। ছয় হাজার টাকার জন্য দামি হোটেল ছেড়ে একটি কম দামি হোটেলে তিনি ঘর নিয়েছিলেন জাহ্নবী কাপুরের জন্য। সে কথা করণের অনুষ্ঠানে এসে জানান জাহ্নবী। তবে নিজের এই স্বভাব নিয়ে লজ্জিত নন সারা। বরং তিনি জানান, মা অমৃতা সিংহের কাছ থেকে অমিতব্যয়ী হওয়ার শিক্ষা পেয়েছেন তিনি।