রাজের প্রতি ওই ভাবে কোনো আগ্রহ নেই আমার : সুনেরাহ


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : মে ৩১, ২০২৩, ৪:০৮ অপরাহ্ন /
রাজের প্রতি ওই ভাবে কোনো আগ্রহ নেই আমার : সুনেরাহ

বিনোদন ডেস্ক : এ প্রজন্মের জনপ্রিয় তারকা সুনেরাহ বিনতে কামাল। ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। আর এই সিনেমার মাধ্যমেই ঘনিষ্ঠতা তৈরি হয় আরেক জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের সঙ্গে।

গত সোমবার (২৯ মে) মধ্যরাতে এই অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের কিছু ভিডিও-ছবি ফাঁস হয়েছে। এর পর থেকেই শুরু হয় নেটমাধ্যমে তুলকালাম কাণ্ড। ঢের গুঞ্জন ওঠে সুনেরাহ ও রাজের প্রেমের সম্পর্কের।

সেই গুঞ্জনের সূত্র ধরেই অভিনেত্রী সুনেরাহ কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।

এ প্রসঙ্গে সুনেরাহ জানান, রাজের প্রতি ওই ভাবে কোনো আগ্রহ নেই আমার। আমরা কেবলই ভালো বন্ধু। আমাদের নিয়ে কোনো ধরণের গুজবের প্রশ্নই আসে না। আমাদের মধ্যে কিছুই নেই। ওর প্রতি ওইভাবে আমার জিরো পয়েন্ট জিরো পার্সেন্টও ইন্টারেস্ট নেই। রাজ আমার ভালো বন্ধু। ও সব সময় আমাকে ছেলেদের মতো ট্রিট করে আসছে।

তিনি আরও বলেন, রাজ তো আমাকে শুধু বলত তুই মেয়ে নাকি, তুই তো পোলা। এভাবেই আমাকে সবসময় ট্রিট করছে। আমরা এতটাই ভালো বন্ধু। এখানে অন্য কিছুর প্রশ্নই উঠে না। ও সব গুঞ্জনের কোনো ভিত্তি নেই।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ মে) মধ্যরাতে হঠাৎ রাজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহর সঙ্গে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয় তার। এরপর থেকে এই ঘটনায় রীতিমতো তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।