পলাশবাড়ীর বিদায়ী ইউএনও কে সংবর্ধনা দিলো রিপোর্টাস ইউনিটি


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন /
পলাশবাড়ীর বিদায়ী ইউএনও কে সংবর্ধনা দিলো রিপোর্টাস ইউনিটি

মোহন সরকার,গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের বদলির আদেশ হওয়ায় পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির পক্ষ হতে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ১০ জুলাই সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়ন কে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম,সহ সভাপতি সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির আকন্দ,শেখ রানা, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম ,কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক ,দপ্তর সম্পাদক সাহারুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক আসলাম আলী। এছাড়াও এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ ও ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রিপোর্টাস ইউনিটির নেতৃবৃন্দ বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুজ্জামান নয়নের আগামী দিন গুলোতে তার কর্মময় জীবনে উত্তোর উত্তোর সাফল্য এবং সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করেন।

উল্লেখ্য,গত ২০২০ সালের জুন মাসের ৮ তারিখে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন । যোগদানের পর হতে সুনামের সহিত তিনি দায়িত্ব পালন করেছেন আগামী কাল ১১ জুলাই ২০২৩ ইং তারিখ এ উপজেলা হতে চলতি দায়িত্ব শেষ করবেন । এরপরে তিনি দূর্নীতি দমন কমিশনের কার্যালয়ে কমিশনার অনুসন্ধান এর একান্ত সচিব হিসাবে দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।