ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে সংঘর্ষ ভাই ভাই আন্তঃস্বত্তাসহ আহত ৪ জন


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ৬:২৭ অপরাহ্ন /
ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে সংঘর্ষ ভাই ভাই আন্তঃস্বত্তাসহ আহত ৪ জন

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের দুই ভাইয়ের মধ্যে বিরোধের জেরে সংঘর্ষ আন্তঃস্বত্তাসহ ৪ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গালুয়া দুর্ঘাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হল-গাছ ব্যবসায়ী আবুল কাসেম হাওলাদার (৪৫), তার স্ত্রী সেলিনা বেগম (৩০) ও তার ৮ মাসের অন্তঃস্বত্তা মেয়ে তানভীন সুলতানা (১৮) এবং আবুল কাসেম হাওলাদারের আপন ছোট ভাই অপরপক্ষের বাদল হাওলাদার (৪০)। আহত আবুল কাসেম ও বাদল ওই এলাকার মৃদ মোক্তার আলী হাওলাদারের ছেলে। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আবুল কাসেম ও তার স্ত্রী সেলিনা বেগমের অভিযোগ,দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধের পর আদালতে ছোট ভাই বাদল মামলা করে নিষেধাজ্ঞা জারি করলে ঘরের কাজ বন্ধ রাখা হয়। কাজ না করার পরেও দুপুরে ঘরের কাজ করা হচ্ছে অভিযোগ তুলে অতর্কিতভাবে একে একে ২ জনকে পিটিয়ে জখম করে এবং তাদের অন্তঃস্বত্তা মেয়ে তানভীন সুলতানার পেটে লাখি মেরে আহত করে। অভিযোগের বিষয়ে জানতে চাইলে আহত বাদল হাওলাদার জানান,পৈত্রিক জমি নিয়ে কয়েক বছর বিরোধ চলার কারনে অনত্র ভাড়া থেকে জমি নিয়ে আদালতে মামলা করেন।

আদালত নিষেধাজ্ঞা জারি করলে পুলিশ এসে ঘর নির্মানের কাজ বন্ধ করে দেয়। কিন্তু নিষেধাজ্ঞা উপেক্ষা করে মেজে নির্মান করলে তা নিষেধ করতে গেলে তাকে মারধর করা হয়। রাজাপুর থানার এসআই মোঃ মামুন হোসেন জানান,উভয় পক্ষের মধ্যে মারামারির মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়। এ ঘটনা লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।