বঙ্গবন্ধুর সর্বোচ্চ ত্যাগে দেশ স্বাধীন হয়েছিল: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : অগাস্ট ২, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন /
বঙ্গবন্ধুর সর্বোচ্চ ত্যাগে দেশ স্বাধীন হয়েছিল: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেন,‘ বঙ্গবন্ধুর সর্বোচ্চ ত্যাগের কারনে দেশটি তখন হয়েছিল। কিন্তু স্বাধীনতার পরাজিত চক্র দেশের স্বাধীনতা মেনে নিতে পারে নি। তাই তারা বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যার মাধ্যমে সেই পরাজয়ের প্রতিশোধ নিয়েছিলো। কিন্তু বঙ্গবন্ধু তার জীবনের বিনিময়ে দেশ ও দেশের মানুষকে ভালোবেসে গেছেন। আজ তার কন্যা শেখ হাসিনা দেশকে ভালোবেসে দেশের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিচ্ছেন। কিন্তু এর আগে দেশের যারা শাসন ক্ষমতায় ছিলেন তারা দেশ শাসনের নামে নিজেদের ভাগ্যের উন্নয়ন ও লুট-পাট করেছেন। দেশের মানুষ তাদের প্রত্যাক্ষান করেছেন। আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শ ও নৈতিকতাকে লালন করতে হবে’।

বুধবার বিকালে জেলার নাজিরপুর উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা তৈয়বের হাট মাঠে অনুষ্ঠিত উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উন্নয়ন সভায় বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. নির্জন কান্তি বিশ^াস, উপজেলা যুবলীগের সভাপতি এম. খোকন কাজী, পিরোজপুর জেলা যুবলীগ নেতা আব্দুল আলীম শিকদার প্রমুখ।