সিরাজগঞ্জ-২ আসনে সবার চেয়ে এগিয়ে জান্নাত আরা তালুকদার হেনরীর নৌকা


দৈনিক সিরাজগঞ্জ ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২৩, ৫:৪৬ অপরাহ্ন /
সিরাজগঞ্জ-২ আসনে সবার চেয়ে এগিয়ে জান্নাত আরা তালুকদার হেনরীর নৌকা

ইসাহাক আলী: যমুনা নদীর দুর্গম চর,সমতল ভূমি,সড়ক ও অলিগলি, আড্ডায়-চায়ের দোকানে সর্বত্রই আলোচনায় জান্নাত আরা তালুকদার হেনরীর নৌকা।

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জান্নাত আরা তালুকদার হেনরীকে সর্বোচ্চ ভোটে জয়ী করতে উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দিন রাত কাজ করে যাচ্ছেন।

প্রজন্ম থেকে প্রজন্ম সব শ্রেণির ভোটারের  কাছে  তিনি  আলোচনায় আছেন।

হরতাল, অবরোধ, ভোট বর্জন আন্দোলন এ অঞ্চলের মানুষকে স্পর্শ করেনি। তারা শুধু খবরে শুনেছেন, তবে তাদের এলাকায় এর কোনো প্রভাব নেই। তারা উন্নয়ন, অগ্রগতি ও শান্তিতে বিশ্বাসী।

জান্নাত আরা তালুকদার হেনরী সিরাজগঞ্জ-২ (সদর একাংশ-কামারখন্দ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনী এলাকায় নিরন্তর ছুুটে চলেছেন।


সিরাজগঞ্জ সদরের দুর্গম চর ইউনিয়ন কাওয়াখোলা থেকে সমতলের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কয়েকটি এলাকা ঘুরে ও মানুষের সঙ্গে কথা বলে জান্নাত আরা তালুকদার হেনরীর পক্ষে ভোটারের ব্যাপক সাড়া এমন চিত্রই ফুটে উঠেছে।

তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি, শিয়ালকোল, কাওয়াখোলা, কালিয়া হরিপুর, সয়দাবাদ ইউনিয়নের পাশাপাশি কামারখন্দ উপজেলার জামতৈল, ভদ্রঘাট, ঝঐল, রায়দৌলতপুর ইউনিয়নের অনেক গ্রামে গ্রামে দিন রাত গণসংযোগ করে যাচ্ছেন নেতা কর্মীদের সাথে নিয়ে।

তার অপর চার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভোটের মাঠে এখনো উত্তাপ ছড়াতে পারেননি।

এ আসনে আমিনুল ইসলাম (লাঙ্গল), আব্দুর রুবেল সরকার (গোলাপ ফুল), সাদাকাত হোসেন খান বাবুল (হাতুড়ী) ও মো. সোহেল রানা (সোনালী আঁশ) নির্বাচনে লড়বেন।

উল্লেখ্য, সিরাজগঞ্জ-২ (সদর একাশ- কামারখন্দ) আসনে মোট ভোটার ৪০৪৫০৭ জন। এর ভেতর পুরুষ ভোটার ২০২৭২০ জন, নারী ভোটার ২০১৭৮৫ জন, অনন্যা ২ জন।